রাস্তা
- Al Nahid Shuvo - নির্বাসিত আমি ০৩-০৫-২০২৪

আমি যখন রাস্তায় হাটি
সবসময় তোমার খোঁজে থাকি
তুমি কি থাকবে ঐ রাস্তার মাঝে
তোমার ঐ গোলাপি থলি নিয়ে
থাকিয়ে থাকি আমার অশ্রুভরা চোখ নিয়ে
সচেতন থাকি কবে আসবে বলে

কিন্তু পাখিরা গান গায়
গেয়ে গেয়ে আকাশে উড়ে বেড়ায়
নক্ষত্র মিটি মিটি জ্বলতে থাকে
আমার মন পড়ে যায় ধান-সিড়ির পাড়ে
হা হু করে বেড়ায় দেহের আবেগটি
খন্ড-বিখন্ড হয়ে রক্তপাত
স্রিস্টি হয় আমার এই হ্রদয়তে
তবুও সে আসেনা ঐ রাস্তা দিয়ে
আর আমি পথচেয়ে বসে থাকি ঐ রাস্তার মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

AlNahidshuvo
১০-০৫-২০১৫ ০৭:৫৬ মিঃ

দুঃখিত আধুনিক কবিতা।

AlNahidshuvo
১০-০৫-২০১৫ ০৭:৫৪ মিঃ

এত সুন্দর আধুনিক কবিটি এত কম পঠিত হওয়ায় আমি আশ্চর্যিত।